শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নওগাঁয় মা ও তার দুই বছরের ছেলের মরদেহ উদ্ধার, শাশুড়ি আটক

নওগাঁয় মা ও তার দুই বছরের ছেলের মরদেহ উদ্ধার, শাশুড়ি আটক

নওগাঁয় মা ও তার দুই বছরের ছেলের মরদেহ উদ্ধার, শাশুড়ি আটক
নওগাঁয় মা ও তার দুই বছরের ছেলের মরদেহ উদ্ধার, শাশুড়ি আটক

অনলাইন ডেস্ক:  নওগাঁর মান্দায় নিজ ঘর থেকে এক মা ও তার দুই বছরের ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ মে) সকালে উপজেলার গনেশপুর ইউনিয়নের গনেশপুর সরদারপাড়া গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই গ্রামের ময়েন উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন (২২) ও তার ছেলে আমির হামজা (২)।

এদিকে ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী ও শ্বশুর পলাতক রয়েছেন। তবে জিজ্ঞাসাবাদের জন্য আমেনা খাতুনের শাশুড়ি এজেদা বিবিকে (৫০) আটক করেছে পুলিশ।

নিহত আমেনা খাতুনের চাচা সাগর মাহমুদ জানান, প্রায় ৫ বছর আগে পারিবারিকভাবে ময়েন উদ্দিনের সঙ্গে আমেনা খাতুনের বিয়ে হয়। বিয়ের সময় জামাইকে ডিসকভার মোটরসাইকেল, সোনার গহনাসহ ঘর সাজানোর বিভিন্ন আসবাবপত্র উপঢৌকন দেয়া হয়েছিল। এরপরও টাকার দাবিতে মাঝে মধ্যেই আমেনাকে মারধরসহ বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল তার পরিবারের লোকজন।
তিনি আরও জানান, প্রায় তিন মাস আগে তার ভাতিজিকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। এরপর সে বাবার বাড়িতেই ছিল। তিন সপ্তাহ আগে গণেশপুর ও শ্রীমন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান মধ্যস্থতায় আমেনাকে শ্বশুর বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এর কয়েকদিন পরেই আমেনা ও তার দুই বছরের ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে তার শ্বশুর বাড়ির লোকজন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মা ও ছেলের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
ওসি আরও জানান, এ ঘটনায় নিহত আমেনা খাতুনের শাশুড়ি এজেদা বিবিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply